3:30 pm - Monday July 23, 2018

পরবর্তী ম্যাচে মাঠে নামার আগেই মোস্তাফিজকে নিয়ে যা বললেন রোহিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে ৪ ম্যাচের মধ্যে এক ম্যাচ জয় লাভ করে পয়েন্ট টেবিলের ৬ এ রয়েছে মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স। টুর্নামেন্টের শুরুতেই প্রথম তিন ম্যাচ হেরে অনেকটা ব্যাকফুটে চলে যায় মুম্বাই ইন্ডিয়ান্স।নিজেদের চতুর্থ ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে অবশেষে প্রথম জয়ের দেখা পায় মুম্বাই।

তবে ওইদিন দল জয় পেল বল হাতে নিজেকে মেলে ধরতে পারেননি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান বাকীরা ভাল বোলিং করলেও ঐদিন একদম সাদামাটা বল করেছিলেন মুস্তাফিজ। এদিকে নিজেদের পঞ্চম ম্যাচে আগামী ২২ এপ্রিল কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে খেলতে নামবে মুম্বাই ইন্ডিয়ান্স।

এই ম্যাচেও মোস্তাফিজুর রহমানকে একাদশে চান মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শার্মা। অাইপিএলের ওয়েবসাইটে সাক্ষাৎকারে একথা বলেন তিনি। মোস্তাফিজুর রহমানকে নিয়ে মোটেও চিন্তিত নন রোহিত। তার বিশ্বাস আগামী ম্যাচে আবারো নিজের রূপ ফিরে পাবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

সাক্ষাৎকারে তিনি বলেন, “মোস্তাফিজকে অামি সব সময় একাদশে চাই। একজন ক্রিকেটার ভালো খারাপের মধ্যেই যাবে। খারাপ দিক গুলি পিছনে ফেলে সামনে এগিয়ে যেতে হবে। ও এখন পয়ন্ত চমৎকার বল করেছে। চলতি আসরেও তার বোলিংয়ে নানারকম ভেরিয়েশন দেখছি আমরা। আমি ওকে সাথে নিয়েই এগিয়ে যেতে চাই।’


Filed in: খেলাধুলা