3:44 pm - Monday July 23, 2018

আমার সুখের সংসারে আগুন লেগেছে

সবাই এতদিন ছিলেন অপেক্ষায়! কখন সালমান খানের পরিবার থেকে একটা বিবৃতি আসবে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় তার হাজতবাস নিয়ে।

আদালতের রায় ঘোষণার পরে কেঁদে আকুল হয়েছেন তার দুই বোন! কিন্তু সালমানের বাবা, বলিউডের ডাকসাইটে চিত্রনাট্যকার সেলিম খানের মুখ থেকে এ প্রসঙ্গে কেউ একটাও শব্দ শোনেনি।

তবে এবার মুখ খুলেছেন সেলিম খান। এবং বরাবর যা হয়, এবারেও সেটাই হয়েছে। মানে, সংবাদ মাধ্যমের শিরোনামে বিস্ফোরক বিবৃতি জন্ম নিয়েছে। এটা নতুন কিছু নয়। এর আগেও যখন যোধপুরের এক গ্যাংস্টার সালমানকে হত্যার হুমকি দিয়েছিল, তখনও বলেছিলেন সেলিম- বলিউডেও অনেকেই সালমানকে খুন করতে চায়!

অবশ্য এবারে অন্যদের নিয়ে কিছু বলেননি সেলিম। বলেছেন তার পারিবারিক দুর্ভাগ্যের কথাই! সেটাও অবশ্য নিজে থেকে নয়! সাংবাদিকরা যখন সাম্প্রতিক এক অনুষ্ঠানে তাকে বিরক্ত করেছেন, তখন আর নিজেকে সামলে রাখতে পারেননি তিনি। যদিও সাংবাদিকরা স্রেফ জিজ্ঞাসা করেছিলেন- ভালো আছেন তো?

আপনি জানতে চাইছেন, আমি ভালো আছি কি না? আরে, আমার সুখের পরিবারে আগুন লেগেছে! তার পরেও আমি কীভাবে ভালো থাকব বলুন তো? ঝাঁঝিয়ে উঠেছেন সেলিম খান।

পরে অবশ্য এটাও স্বীকার করতে দ্বিধা করেননি যে আসলে তারা সবাই সালমানকে নিয়ে চিন্তায় রয়েছেন। তাই দুর্ব্যবহারের জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। কিন্তু তার নিজেকে সংযত করতে না পারাই বলে দিচ্ছে, খানদান ভালো নেই।


Filed in: বিনোদন