Breaking News
Home / Uncategorized / খালি বাড়ি পেয়ে এবার ছাত্রকেই ধর্ষণ করলেন শিক্ষক!

খালি বাড়ি পেয়ে এবার ছাত্রকেই ধর্ষণ করলেন শিক্ষক!

খালি বাড়ি পেয়ে শুক্রবার ১৪ বছর বয়সী এক কিশোর ছাত্রকে বলৎকার করেছেন মধ্যবয়সী শিক্ষক। এ ঘটনার দায়ে স্থানীয় থানায় মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যে ওই প্রাইভেট টিউটরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত কয়েক মাস ধরেই কিশোরকে বাড়িতে এসে পড়াতেন ৩৮ বছর বয়সী ওই শিক্ষক। গত শুক্রবার পড়াতে গিয়ে শিক্ষক দেখেন ছাত্রের বাবা-মা কেউ নেই, বাড়িতে সে একা। তখন তার মাথায় কু মতলব আসে। আর সেই মতলব চরিতার্থ করতেই তিনি ছাত্রকে পড়ানোর বদলে লুকোচুরি খেলার প্রস্তাব দেন। শিশুটিও সরল মনে এতে রাজি হয়।

খেলার এক পর্যায়ে তিনি বাথরুমে গিয়ে লুকান। তাকে খুঁজতে কিশোর বাথরুমে গেলে শিক্ষক তাকে জড়িয়ে ধরেন এবং তার সঙ্গে অশোভন আচরণ করতে থাকেন। এক পর্যায়ে তিনি ওই কিশোরের গোপনাঙ্গ স্পর্শ করেন এবং তাকে বলৎকার করেন। এ নিয়ে প্রতিবাদ করলে ছাত্রকে হুমকি দিয়ে বাড়ি থেকে চলে যান শিক্ষক।

পরে বাবা-মা বাড়ি ফেরার পর তাদেরকে সব ঘটনা খুলে বলে ওই কিশোর। সব শুনে থানায় ছুটে যান তার অভিভাবকরা এবং ওই শিক্ষকের বিরুদ্ধে শিশু যৌন নির্যাতন আইনে মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে শনিবার সকালে মধ্যবয়সী ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনা ঘটেছে ভারতের রাজধানী খোদ দিল্লিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Check Also

আজ ১৯/২/২০১৯ তারিখ। দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

এই মুহূর্তে দেশে প্রবাসে যে যেখানে আছেন বাংলা নিউজ এ স্বাগতম!  জেনে নিন আজকে বাংলাদেশের …