Breaking News
Home / Uncategorized / ফের চালু হচ্ছে আরব আমিরাতের শ্রমবাজার

ফের চালু হচ্ছে আরব আমিরাতের শ্রমবাজার

দীর্ঘদিন বন্ধ থাকা সংযুক্ত আরব আমিরাতের শ্রমবাজার আবারও চালু হতে যাচ্ছে। ভিসা চালুর ক্ষেত্রে আনুষ্ঠানিক কিছু প্রক্রিয়া শেষ হলেই আমিরাতের শ্রমবাজার উন্মুক্ত হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ।সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি, দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশিদ আল মাকতুমের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

রাজধানী আবুধাবি ন্যাশনাল এক্সিবিশন সেন্টারে সোমবার (১৮ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকেলে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে দুবাইয়ের ক্রাউন প্রিন্স শেখ হামদান বিন মোহাম্মাদ বিন রশিদ আল মাকতুম, আমিরাতের স্বরাষ্ট্রমন্ত্রী সাইফ বিন জায়েদ, পররাষ্ট্রমন্ত্রী আব্দুল্লাহ বিন জায়েদ, বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহেমদ, প্রেস সচিব ইহসানুল করিম ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমিরাতের সফর সফল উল্লেখ করে বলেন, তার (শেখ হাসিনা) একান্ত প্রচেষ্টার সুফল হিসেবে আমিরাতে আবারও শ্রমবাজার উন্মুক্ত হতে যাচ্ছে।এর আগে আমিরাতের স্থানীয় সময় বিকেল ৪টায় আবুধাবির যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ বিন সুলতান আল নাহিয়ানের সঙ্গে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া দেশটির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট প্রয়াত শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ানের সহধর্মিণী শাইখা ফাহিমা বিনতে মুবারক আল কেতবির সঙ্গে দুপুরের মধ্যাহ্নভোজে অংশ নেন তিনি।

Check Also

আজ ১৯/২/২০১৯ তারিখ। দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

এই মুহূর্তে দেশে প্রবাসে যে যেখানে আছেন বাংলা নিউজ এ স্বাগতম!  জেনে নিন আজকে বাংলাদেশের …