Breaking News
Home / Uncategorized / সাইবার ক্রাইম ইউনিটে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

সাইবার ক্রাইম ইউনিটে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

এবার সাইবার ক্রাইম ইউনিটে গিয়ে হাজির হলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। সোশ্যাল মিডিয়াতে নানা বিষয় নিয়ে সমালোচনার শিকার হয়ে আসছিলেন তিনি। সম্প্রতি প্রেমিক সালমান মুক্তাদিরের সঙ্গে একটি অশালীন ভিডিও ছড়িয়েছে। এগুলোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলেন এই তারকা।

আজ মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার নাজমুল ইসলামের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

২০১৭ সালের এই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বলেন, ‘কয়েক দিন ধরেই আমার নামে ফেইক আইডি বানিয়ে আমাকে নিয়ে কিছু ফেক ভিডিও বানিয়ে প্রচার করা হচ্ছে। কে বা কারা আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। আমি তাদের শাস্তি চাই। তাই তাদের খুঁজে বের করতে সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করেছি। আশা করছি, সাইবার ইউনিট দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে।’

জেসিয়া বেশ কিছুদিন ধরেই ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন কনটেন্ট তৈরি করছেন। ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন জেসিয়া ইসলাম। বেশকিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। দেখা গেছে বিজ্ঞাপনেও।

Check Also

আজ ১৯/২/২০১৯ তারিখ। দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

এই মুহূর্তে দেশে প্রবাসে যে যেখানে আছেন বাংলা নিউজ এ স্বাগতম!  জেনে নিন আজকে বাংলাদেশের …