Breaking News
Home / Uncategorized / ৫০ হাজারেরও কমে নতুন মোটরসাইকেল, তাও আবার বাজাজের!

৫০ হাজারেরও কমে নতুন মোটরসাইকেল, তাও আবার বাজাজের!

বর্তমান সময়ের দূর দুরান্তে চলাফেরা করার জন্য বাইকের জেন কোন জুড়ি নেই। তবে সবাই এই মোটর বাইকের মালিক হতে পারেন না কারন চড়া দামের জন্য।

৫০ হাজারের কমে পাওয়া যাবে মোটরসাইকেল। অবিশ্বাস্য হলেও সত্যি। ভারতের বাজারে এল বাজাজ অটোর প্ল্যাটিনা মোটরসাইকেলের নতুন ভার্সন। ১১০ সিসির এই বাইকের দাম ৪৯ হাজার ১৯৭ রুপি। এই নতুন বাইকে রয়েছে এক গুচ্ছ নতুন ফিচার। টিউবলেস টায়ারের এই বাইকে রয়েছে অ্যান্টি-স্কিড ব্রেকিং ব্যবস্থা।

বাজাজ অটোর মোটরসাইকেল বিজনেসের প্রেসিডেন্ট এরিক ভাস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ‘১০০ সিসি-র বাইক ক্রেতাদের জন্য এটা নতুন সুযোগ। প্ল্যাটিনা ১০০ ইএস-এর দুরন্ত সাফল্যের পরে এবার যুক্ত হচ্ছে প্ল্যাটিনা ১১০। তিনি জানিয়েছেন- এই নতুন মডেলের প্ল্যাটিনায় থাকছে ‘স্প্রিং অন স্প্রিং সাসপেনশন যা যে কোনও রকম রাস্তায় ঝাঁকুনির মোকাবিলা করতে পারবে।

নতুন মডেল লম্বায় ৩ মিমি এবং উচ্চতায় ৭ মিমি বেশি। তবে তেলের ট্যাঙ্কের আয়তন আগের তুলনায় ছোট। সাড়ে ১১ লিটার থেকে কমে ১১ লিটার হয়েছে নয়া প্ল্যাটিনা। তবে দু’টি বাইকেই রয়েছে সমমানের ইঞ্জিন। চেহারায় অবশ্য পুরনো ও নতুন মডেল একই রকম। নয়া প্ল্যাটিনা বাজারে এসেছে কালো-ধূসর, কালো-নীল ছাড়াও ককটেল ওয়াইন ও লালের কম্বিনেশনে।

Check Also

আজ ১৯/২/২০১৯ তারিখ। দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

এই মুহূর্তে দেশে প্রবাসে যে যেখানে আছেন বাংলা নিউজ এ স্বাগতম!  জেনে নিন আজকে বাংলাদেশের …