Home / Uncategorized / অহনাকে ট্রাক দিয়ে আঘাতঃ স্বীকারোক্তিমূলক ‘জবানবন্দি’ হেল্পারের

অহনাকে ট্রাক দিয়ে আঘাতঃ স্বীকারোক্তিমূলক ‘জবানবন্দি’ হেল্পারের

অভিনেত্রী অহনা রহমানকে গত ৮ জানুয়ারি ট্রাক দিয়ে আহত করা সেই ট্রাক চালক সুমনকে শনিবার সকালে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে অহনাকে ট্রাক দিয়ে আহত করার কথা স্বীকার করেছে ঐ ট্রাক চালকের সহকারী মো. রোহান (১৬)।

আজ শনিবার ঢাকা মহানগর হাকিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে দিয়েছে রোহান।

এর আগে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জবানবন্দি রেকর্ড করেন। রোহান কিশোর হওয়ায় তাকে গাজীপুর কিশোর উন্নায়ন কেন্দ্র পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে শুক্রবার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে রোহানকে গ্রেফতার করে পুলিশ।

অহনার পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওনা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের কারের ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

এ অবস্থায় অহনা ট্রাকের দরজা ধরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিতে থাকে। কিন্তু উত্তরার ১২.১৩ মোড়ের দিকে অহনাকে ওই অবস্থাতেই ট্রাকে করে টেনে নিয়ে জোরে ব্রেক করে ট্রাক থেকে অহনাকে ফেলে দেয়। রাস্তায় থাকা পাথরের উপর অহনা ছিটকে পড়ায় গুরুতর আহত হন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাক ফেলেই চালক যখন পালিয়ে যায় তখন প্রায় রাত চারটা। পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হয়।

উল্লেখ্য, অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন যার নং ২৩০ (৫) ১। এরইমধ্যে ট্রাকের মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান অহনা।

তিনি বলেন, ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকে অহনা ও তার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে। এদিকে সেই ট্রাক চালক সুমনকে শনিবার সকালে গ্রেফতার করেছে পুলিশ।

 

Check Also

পুলিশের হাতে ধরা খেলেন হিরো আলম, গুনতে হলো জরিমানাও!

আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা ৩টার দিকে শুটিং থেকে আসার পথে হেলমেট না পরার কারণে …