Home / Uncategorized / মিরপুরে দর্শকদের বিক্ষোভ

মিরপুরে দর্শকদের বিক্ষোভ

ক্রিকেট বিশ্বের মদ্ধে সবচেয়ে জনপ্রিয় কয়েকটি খেলার মধ্যে একটি। আর সেই ক্রিকেটের একটি বড় অংশ হল লীগ খেলা। যেটা বাংলাদেশে বিপিএল নামে পরিচিত।

দর্শক খরা কাটাতে কী না করছে বিপিএল কমিটি। ম্যাচের সময় পর্যন্ত পরিবর্তন করেছে। তবে অবশেষে দর্শক এসেছে। শুক্রবার (১১ জানুয়ারি) ঢাকা ডায়নামাইটস এবং রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচে গ্যালারি ছিল কানায় কানায় পূর্ণ।

এবারের আসরের প্রথম দর্শকে টইটম্বুর গ্যালারিও খুব একটা সুখকর হল না বাংলাদেশ বিপিএল গভর্নিং কাউন্সিলের জন্য। এদিন অন্য রকম বিড়ম্বনায় পড়তে হয়েছে তাদের। টিকিট না পেয়ে বিক্ষোভ জানিয়েছেন কয়েকশ দর্শক।

বিপিএলে এবার শুরু থেকেই কালোবাজারিদের কাছে টিকিট বিক্রির অভিযোগ আছে। শুক্রবারের আগ পর্যন্ত ৮টি ম্যাচ অনুষ্ঠিত হলেও কোনো ম্যাচেই দর্শক উপস্থিতি চোখে পড়ার মত ছিল না। কিন্তু টিকিট নিয়ে হাহাকার ঠিকই ছিল। যারা মাঠে গিয়েছেন তাদের বেশিরভাগই কালোবাজারির কাছ থেকে চড়া মূল্যে টিকিট কিনেছেন।

শুক্রবার ছুটির দিনে হোম অব ক্রিকেটের গ্যালারিতে ছিল না তিল ধারণের ঠাই। টিকিটের ঘাটতি তো ছিলই তারওপর মাঠে আসা দর্শকরা তুলেছেন কালোবাজারির অভিযোগ। কয়েকজন দর্শকের অভিযোগ, গত কয়েক দিনে দ্বিগুণের মতো দামে টিকিট বিক্রি করেছে কালোবাজারিরা। আর আজ টিকিটের চাহিদা বুঝতে পেরে তারা নির্ধারিত মূল্যের চেয়ে কয়েকগুণ বেশি দামে টিকিট বিক্রি করছেন।

Check Also

পুলিশের হাতে ধরা খেলেন হিরো আলম, গুনতে হলো জরিমানাও!

আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা ৩টার দিকে শুটিং থেকে আসার পথে হেলমেট না পরার কারণে …