Breaking News
Home / Uncategorized / হিল্লা বিয়ে ছাড়াই আবারও বিয়ে করছেন শাকিব-অপু!

হিল্লা বিয়ে ছাড়াই আবারও বিয়ে করছেন শাকিব-অপু!

বর্তমান সময়ের বাংলা সিনেমা জগতের সবচেয়ে জনপ্রিয় যে নায়ক তিনি হলেন কিং খান শাকিব খান। আর তার সাবেক স্ত্রী অপু বিশ্বাসও এক সময়ের খুবই জনপ্রিয় একজন চলচিত্র শিল্পী ছিলেন। তবে তারা তাদের কর্মক্ষেত্র থেকে বেশি আলোচিত তাদের সাংসারিক জীবন নিয়ে।

বরফ গলতে শুরু করেছে শাকিব খান- অপু বিশ্বাসের। সন্তানের জন্যেই ফের এক হতে চলছে বলে বিভিন্ন সূত্র বলছে। তাদের প্রতিনিয়ত ঘনিষ্ঠতা বাড়ছে। একটা সময়ে এমন হয়েছিল দুজনে মাড়াতো না দুজনার পথ। দুটি পথ গিয়েছিল বেকে। তবে ফের এক হচ্ছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। আর এমন গুঞ্জনের কারণও রয়েছে।

জয়ের খুব বেশি সৌভাগ্য হয়নি বাবা-মায়ের সঙ্গে একই ফ্রেমে ছবি তোলার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর পৃথিবীতে আলোর মুখ দেখার পর ২০১৭ সালের ১৪ এপ্রিল মানে পয়লা বৈশাখ বাবা-মায়ের সঙ্গে এক ফ্রেমে মানে একই ছবিতে বন্দী হয়েছিল জয়। সেদিন সন্ধ্যায় হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে একটি ফটোশুটে অংশ নেন তারা। এরপর কেটে গেছে অনেক দিন। আর একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ানো হয়নি তাদের।

সম্প্রতি বারিধারার একটি স্কুলে ভর্তি করানো হয়েছে জয়কে। বাবা-মার হাত ধরে স্কুলে যায় জয়। একদিন অপু তো একদিন শাকিব নিয়ে যায় জয়কে। এটাই এখন অপু- শাকিবের বড় দায়িত্ব। শাকিব খানের শুটিং না থাকলে তো সেখানে অপেক্ষাও করে। বাচ্চাদের খুশির জন্য স্কুল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় বাবা-মায়ের সঙ্গে তোলা প্রতিটি বাচ্চার ছবি স্কুলে টাঙিয়ে রাখা হবে। যাতে বাবা-মা সম্পর্কে বাচ্চার শ্রদ্ধা আর ভালোবাসা বহু গুণে বেড়ে যায়। এর অংশ হিসেবে গত ১৩ ডিসেম্বর সকালে শাকিব আর অপুর হাত ধরে জয় গেল স্কুলে।

একসঙ্গে তুলল ছবি। আর সেই ছবি এখন স্কুলের দেয়ালে শোভা পাচ্ছে। অপু বলেন, বাবা-মার কাছে যেমন সন্তান অমূল্য রতন তেমনি সন্তানের হৃদয়েও বাবা-মার ছবি হয়ে থাকে চির অমলিন। জয় যখনই স্কুলে গিয়ে একসঙ্গে বাঁধানো আমাদের ছবিটি দেখবে তখন আমাদের আর মিস করবে না সে। আমরা তিনজনেই এমন মুহূর্তের জন্য আনন্দিত’

অনেকে বলছেন, শাকিব তার সন্তানকে ভীষণ ভালোবাসেন। বাবা-মায়ের জন্য সন্তানের যেন কোন কষ্ট না হয়। সেজন্য শাকিব অন্য কিছুও ভাবছে। শাকিব যদি এমন কিছু ভেবে থাকেন, তাহলে সেটা যুগান্তকারী হবে বলে ধারনা। বলিউডে হৃত্বিক রোশান তো সে পথেই হাটছে। সাবেক স্ত্রী সুজানের সঙ্গে ফের ঘর বাঁধছে। এদিকে, তালাক দেয়া স্ত্রীকে বিয়ে করতে হলে হিল্লা বিয়ে দিতে হয়। সেদিকে তারা পা বাড়াবেন না বলেও মনে করেন শাকিব অপুর ঘনিষ্ঠরা।

সুত্রঃ ভোরের পাতা

Check Also

আজ ১৯/২/২০১৯ তারিখ। দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

এই মুহূর্তে দেশে প্রবাসে যে যেখানে আছেন বাংলা নিউজ এ স্বাগতম!  জেনে নিন আজকে বাংলাদেশের …