Breaking News
Home / Uncategorized / ডিসি অফিসের সামনে চৌকি পেতে নিলেন লতিফ সিদ্দিকী

ডিসি অফিসের সামনে চৌকি পেতে নিলেন লতিফ সিদ্দিকী

আগামী ৩০ সে ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে  একাদশ জাতীয় সংসদ নির্বাচন।  ইতিমধ্যে আওয়ামী লীগ ও প্রধান বিরোধীদল বিএনপি তাদরে প্রার্থীদের চুড়ান্ত মনোনয়ন দিয়েছে ।  প্রতীক বরাদ্দ হয়ে  গেছে গত ১০ ডিসেম্বর ।নির্বাচন নিয়ে সবার মাঝেই কাজ করছে এক অন্যরকম উত্তেজনা। প্রচারনা নিয়ে ব্যাস্ত মোননিত প্রার্থীরা ।

প্রচারণার সময় গাড়িবহরে হামলার প্রতিবাদে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকতার কার্যালয়ের সামনে অবস্থানরত টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী শীতের কারণে চৌকি পেতে নিয়েছেন।সোমবার সকালে দেখা যায়, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সামিয়ানা টাঙিয়ে তার নিচে পাতা চৌকিতে কম্বল গায়ে শুয়ে আছেন লতিফ সিদ্দিকী।

তাঁর সঙ্গে থাকা সমর্থকরা জানান, রোববার প্রথমে খোলা স্থানে তোষকের ওপর শুয়ে থাকলেও রাতে শীতের কারণে সেখানে চৌকি পেতেছেন তিনি।এর আগে রবিবার দুপুর ২টায় কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের বল্লবভবাড়ি ও সরাতৈল এলাকায় আব্দুল লতিফ সিদ্দিকীর গাড়িবহরে হামলা হয়। এ সময় বহরে থাকা চারটি গাড়ি ভাংচুর এবং তার অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট শুরু করেন। ঘটনার সুষ্ঠু তদন্ত, হামলারকারীদের গ্রেফতার ও কালিহাতী থানার ওসি মোশারফ হোসেনকে প্রত্যাহার না করা পর্যন্ত তিনি সেখানেই বসে থাকবেন বলে জানান।

সাবেক এই মন্ত্রী বলেন, নির্বাচন করা আমার গণতান্ত্রিক অধিকার। প্রধানমন্ত্রী বলেছেন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। তাই নির্বাচন করতে এসেছি। জনগণ যে রায় দিবে তা মাথা পেতে নেব। কিন্তু এখন দেখছি ভয়াবহ ব্যপার। তিনি বলেন, নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের নিশ্চয়তা না পেলে আমি এখান থেকে উঠব না। কালিহাতীতে অবস্থান করলে রাস্তাঘাট বন্ধ হয়ে যাবে। জনগণ দুর্ভোগে পড়বে। সরকার বিব্রত হোক আমি তা চাই না। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শহীদুল ইসলাম এবং পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় লতিফ সিদ্দিকীর কাছে গিয়ে হামলাকারীদের গ্রেফতারের আশ্বাস দিয়েছেন।রিটার্নিং কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, আমরা অবশ্যই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। তাদের গ্রেফতারে ইতিমধ্যে আইনশৃংখলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে।

Check Also

আজ ১৯/২/২০১৯ তারিখ। দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

এই মুহূর্তে দেশে প্রবাসে যে যেখানে আছেন বাংলা নিউজ এ স্বাগতম!  জেনে নিন আজকে বাংলাদেশের …