5:02 pm - Monday November 20, 2017

বন্যার্তদের মাঝে অ্যাডভোকেট উজ্জ্বলের ত্রাণ বিতরণ!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সাতশত বন্যার্ত পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করেন ঢাকা হাইকোর্টের অ্যাডভোকেট ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে যুগ্ম সম্পাদক মাজেদুল ইসলাম পাটোয়ারি উজ্জ্বল।

শুক্রবার দিনব্যাপী ঐ উপজেলার সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত গড্ডিমারী, সিন্দুর্না ও ডাউয়াবাড়ী ইউনিয়নে সাতশত পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

বন্যায় ক্ষতিগ্রস্ত ঐ পরিবার গুলোর মাঝে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন, সহ সভাপতি আব্দুর রাজ্জাক বাবু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, উপজেলা বিএনপির সদস্য শামসুল ইসলাম, আনোয়ারুল ইসলাম হারুন, সিঙ্গিমারী ইউনিয়ন বিএনপির আহবায়ক জয়নাল আবেদীন, গড্ডিমারী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম (মাস্টার), সিন্দুর্না ইউনিয়ন বিএনপির আহবায়ক আবুল হোসেন গ্রাম সরকার, সিন্দুর্না ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক ছাত্রদল নেতা মোকছেদুর রহমান মেম্বার, স্বেচ্ছা সেবক দলের সাবেক আহবায়ক হাসানুর আলম খাঁন (জুয়েল), যুগ্ন সম্পাদক আব্দুর রহিমসহ স্থানীয় নেতাকর্মীরা।

এবিষয়ে অ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারি উজ্জ্বল বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া বন্যার্তদের মাঝে বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। এই বন্যাকবলিত এলাকায় আমার জন্ম।

তিনি বলেন, বন্যার সময় এই এলাকার মানুষজনেরা কতই যে কষ্টে থাকা তা এলাকা পরিদর্শন না করলে কেউ বুঝবেনা। দেশনেত্রীর আদেশ এবং এই এলাকার বন্যার্ত অসহায় মানুষ জনের কথা চিন্তা করে আজ আমি ঢাকা থেকে তাদের পাশে এসেছি এবং দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি বলেও তিনি জানান।


Filed in: সারাদেশ