5:01 pm - Monday November 20, 2017

রাজধানীতে বাসায় ডেকে নিয়ে টিভি উপস্থাপিকাকে ধর্ষণ

রাজধানীর কদমতলীতে বাসায় ডেকে নিয়ে একটি টেলিভিশনের উপস্থাপিকাকে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপস্থাপনার পাশাপাশি তিনি অভিনয়ও করেন। এই তরুণী উপস্থাপিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত ধর্ষকও অভিনয় পেশার সঙ্গে জড়িত।

গত ২ আগস্ট রাজধানীর শনির আখড়ায় ধর্ষণের ঘটনা ঘটলেও তিনি বুধবার (১৬ আগস্ট) রাতে কদমতলী থানায় অভিযোগ করেন। ধর্ষণের ঘটনাটি গোপনে ভিডিও করে ধর্ষক উপস্থাপিকাকে নিয়মিত ব্লাকমেইল করে আসছিল।

পুলিশ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ওই তরুণকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী।

ওসি জানান, উপস্থাপিকার অভিযোগ তারা পেয়েছেন। একটি মামলা হয়েছে। অভিযুক্ত অভিনেতা পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য থানার একটি টিম অভিযান শুরু করেছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন উপস্থাপিকা তার পূর্ব পরিচিত ওই অভিনেতার সঙ্গে শনির আখড়ার নূরপুর এলাকায় বোনের বাসায় আড্ডা দিচ্ছিলেন। তখন বাসায় বোন উপস্থিত ছিলেন না। এই সুযোগে ওই অভিনেতা তাকে ধর্ষণ করে। পাশাপাশি ধর্ষণের দৃশ্য গোপনে ভিডিও করে রাখে।

পরে তরুণী উপস্থাপিকা এ বিষয়ে পুলিশের কাছে যেতে চাইলে তাকে বিয়ে করার আশ্বাস দেয়। তরুণী খোঁজ নিয়ে জানেন ওই অভিনেতা বিবাহিত। একপর্যায়ে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় অভিনেতা। এ নিয়ে ক’দিন ধরে তরুণীকে ব্লাকমেইল করে আসছিল ওই যুবক। শেষ পর্যন্ত আর সহ্য করতে না পেরে বুধবার (১৬ আগস্ট) রাতে পুলিশের কাছে যান তরুণী।

এদিকে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, শোবিজ মিডিয়ায় কাজের সূত্র ধরে ওই তরুণীর সঙ্গে তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের কথা বলে ওই তরুণীকে ধর্ষণ করে তার সহকর্মী ওই তরুণ। কিন্তু ধর্ষণের ঘটনার পর ওই তরুণ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপরই ধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করেন।

এর আগে গত ৪ জুলাই বনানীর ন্যাম ভিলেজের বাসায় ডেকে নিয়ে এক টিভি অভিনেত্রীকে ধর্ষণ করা হয়। ব্যবসায়ীপুত্র বাহাউদ্দিন ইভান পূর্ব পরিচয়ের সূত্র ধরে তাকে বাসায় ডেকে নিয়েছিলেন। এরপর জোর করে নেশাদ্রব্য খাইয়ে তাকে ধর্ষণ করা হয়।


Filed in: ক্রাইম ওয়ার্ল্ড