5:23 am - Saturday August 19, 2017

ভারত-পাকিস্তান ফাইনালের অ্যাম্পায়ার থাকবেন যারা

কিছুক্ষণ পরই মাঠে নামবে চিরপ্রতিদ্বন্দ্বি ভারত ও পাকিস্তান। হাইভোল্টোজ এই ম্যাচ পরিচালনাকারী আম্পায়ারদের নাম ঘোষণা করেছে ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

সবাইকে চমকে দিয়ে স্বাগতিক ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালের টিকিট কাটে পাকিস্তান। অন্যদিকে বাংলাদেশকে বড় ব্যবধানে হারিয়ে ফাইনালে পৌঁছায় বিরাট অ্যান্ড বাহিনী।

রোববার সাড়ে ৩টায় অনুষ্ঠেয় এই ম্যাচে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন মারাইস এরাসমাস ও রিচার্ড ক্যাটেলবারোহ। থার্ড আম্পায়ার রড টাকার ও ফোর্থ আম্পায়ার কুমার ধর্মসেনা। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন ডেভিড বুন।

ইংল্যান্ডের রিচার্ড ক্যাটেলবারোহ এই অনুষ্ঠেয় এই ম্যাচের মধ্য দিয়ে পা রাখতে যাচ্ছেন তার আম্পায়ারিং ক্যারিয়ারের ৭২তম ম্যাচে। আর ফাইনাল ম্যাচ দিয়ে দক্ষিণ আফ্রিকার ৫৩ বছর বয়সী আম্পায়ার মারাইস এরাসমাস তার ক্যারিয়ারের ৭১তম ওয়ানডে ম্যাচ পরিচালনা করবেন।

এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বের সব ম্যাচ পরিচালনার জন্য ১২ সদস্যের এলিট আম্পায়ারিং প্যানেলের নাম ঘোষণা করেছিলো আইসিসি। এরপর দুই ধাপে সেমিফাইনাল ও ফাইনালের জন্য আম্পায়ারদের নাম ঘোষণা করলো ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।


Filed in: খেলাধুলা