10:55 pm - Saturday April 21, 2018

অনন্ত জলিলের নতুন ছবিতে দেখা জেতে পারে অপুকে

গতকাল (শনিবার) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় এক টেবিলে বসে ইফতার করেন চলচ্চিত্রের দুই তারকা অপু বিশ্বাস ও অনন্ত জলিল।
তখনি অপু বিশ্বাসকে নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব দিলেন অনন্ত জলিল। সেসময় তাদের সঙ্গে ছিলেন অনন্তর স্ত্রী ও নায়িকা বর্ষা এবং শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়।

অপু বিশ্বাস বলেন, বঙ্গবিডি আয়োজিত বনানীতে একটি ইফতার পার্টিতে হঠাৎ দেখা হলো অনন্ত জলিল ও বর্ষা জুটির সঙ্গে। আমার সঙ্গে অনেক কথা বললেন তারা। আসছে ঈদে আমার মুক্তি পেতে যাওয়া ‘রাজনীতি’ ছবির জন্য শুভ কামনা জানিয়েছেন। বিশেষ করে অনন্ত জলিল ভাই আমাকে ও আমার সন্তানের জন্য আর্শীবাদ করলেন। আর আমাকে আরেকটু শুকানোর সাজেশন দিয়েছেন। আরো মজার কথা হলো, তার প্রোডাকশনের নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি আমি। তবে এটা এখনও চূড়ান্ত কথা না। সামনে এ বিষয়ে আমরা আবারো মিটিংয়ে বসব।

এদিকে, বর্ষাও অপুর সংসার জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন। অপুকে তিনি বলেন, তুমি মা, আমিও মা। আর শাকিব এখন তোমার স্বামী এবং জয়ের বাবা। তোমাকে বা তোমার সন্তানকে রেখে তার কোনো অন্যায় করা ঠিক না। আর এ ধরনের কোনো কাজ শাকিব করবেও না বলে বিশ্বাস করি আমি। তোমাদের সংসারের জন্য সব সময়ই দোয়া রইলো। এদিকে এবারের ঈদে অনন্ত ও বর্ষা জুটির বাসায় দাওয়াতও পেয়েছেন অপু বিশ্বাস।


Filed in: খেলাধুলা