6:32 am - Tuesday December 12, 2017

প্রাচীন রহস্য জানাবে যে কিভাবে সুসন্তান (ফর্সা ও লম্বা) পাওয়া যায়

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার জন্য আওয়ামী লীগ তার সহযোগী সংগঠন ছাত্রলীগ-যুবলীগকে লেলিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী। তিনি বলেন, পাহাড় ধসের ঘটনায় দুর্গত এলাকায় সরকারের ব্যর্থতা রয়েছে বলেই বিএনপি নেতা-কর্মীদেরকে সেখানে যেতে বাধা দিয়েছে সরকার।

রবিবার কুমিল্লায় এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী এ কথা বলেন। সকালে রাঙ্গামাটিতে ত্রাণ নিয়ে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি গাড়িবহরে হামলার অভিযোগে এই সংবাদ সম্মেলন করেন রিজভী।

ওই হামলায় মির্জা ফখরুল ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফাওয়াজ হোসেন শুভ ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম আহত হয়েছেন বলে দাবি করেছেন রিজভী।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘এই সরকার সাধারণ মানুষের উপর হামলা ও নির্যাতন করতে দলের ছাত্রলীগ এবং যুবলীগকে লেলিয়ে দিয়েছে। সরকার যদি জনকল্যাণমূলক সরকার হতো, তাহলে কোন ব্যক্তির গাড়ি উপর দলের ছাত্রলীগ ও যুবলীগকে লেলিয়ে দিত না।’

 


Filed in: রাজনীতি